Pages

Wednesday, May 16, 2012

কাজের মেয়ে শান্তি

আমি তখন মেট্রিক দেবার পর বাসায় অবসর সময় পার করছিলাম  | প্রতিদিনইন্টারনেট- সার্ফিং আর চ্যাট করে সময় চলে যেত | অন্যরা সবাই অফিসে অথবাইউনিভের্সিতিতে চলে যেত সকাল নয়টার ভিতরেই | তখন বাসায় আমি ছাড়া শুধুআমাদের একটা কাজের মেয়ে ছিলনাম তার শান্তি | বয়সে সে ১৬ কিনবা  ১৭হবে | দেকতে টেকতে বেশ সুন্ধর ছিল |  গায়ের রং শেমলা | প্রতি দিন - শান্তিসকালে সবাই চলে গেলে আমাকে ডাক দিয়ে ঘুম থেকে উঠাবে আর বলত আপনারনাস্তা দিসি খেয়ে নিন তারাতারি আমার অনেক কাজ আছে |  আমি উঠতে দেরীকরলে আমাকে মেকি রাগ দেখাতো আমার ঘরের দরজার সামনে দাড়িয়ে | 
বলতোভাইয়া আপনি উঠবেন নাকি ….?
 আমি তেমন একটা চালাক ছেলে ছিলাম না তাইবুজতামনা সে আসলে কি বোঝানোর চেষ্টা করছে | তবেআমি একদিন সাহস করেজিগ্গেস   করলাম না উঠলে কি করবিসে কিছু না বলে একটু মুচকি হেসে রান্নাঘরে চলে গেল | আমি সেদিন যথা রীতি ঘুম থেকে উঠে মুখ হাত ধুয়ে নাস্তা নিয়েকম্পুটারের সামনে গিয়ে বসলাম | শান্তিকে বললাম ১০ মিনিট পর আমকে যেন এককাপ চা দিয়ে যায় | আমি তখন একটা পর্নো ওয়েবপেজ গভীর মনোযোগ দিয়েদেকতে ছিলাম তাই শান্তি কখন যে আমার পিছনে এসে চা নিয়ে দাড়িয়ে আছে আমিএকদম খেয়াল করিনি | হঠা পিছন থেকে ছিঃ ছিঃ    শব্দ শুনে আমি দেখি শান্তিআমার কম্পুটারের মনিটরের দিকে হা করে চেয়ে আছে | তার চোখে মুখেউত্তেজনার স্পষ্ট ছাপ দেকলাম | আমি তারা তারি করে কম্পুটারের মনিটরের সুইচবন্ধ করলাম | শান্তি শুধু আমাকে বললো ভাইয়া আপনি একটা অসভ্যআর এইবলে সে চায়ের কাপটা নামিয়ে রেখে দৌড়ে চলে গেল | আমার তো তখন টেনসনেমাথা খারাপ হওয়ার পালা |যাই হোক মাথা ঠান্ডা করে আমি শান্তিকে আবারডাকলাম | কয়েকবার ডাকার পর সে আমার ঘরের দরজায় আসলো | আমি তাকেবললাম শান্তি তুই যা দেখসিস তা আর কাওকে বলবি নাবল বলবি না | শান্তিকিছুক্কন চুপ করে থেকে বললো ঠিক আসে আমি কাওকে কিছু বলবো না তবে,একটা কথা আছে…..| আমি জিগ্গেস করলামবল কি ? শান্তি বললো আমাকেআবার ঐটা দেখাতে হবে আপনি যেইটা দেকতেছিলেন | এই কথা শুনে আমার তোশরীর গরম হতে শুরু করলো  | মাগী বলে কি ? আমি তারা তারি এক হাতেমনিটরের সুইচ অন করলাম আর অন্য হাতে শান্তি কে এক টানে আমার কাছে নিয়েআসলাম | মনিটরে তখন একটা ত্রিপল এক্স মুভি চলছিলআমি আস্তে  করেসাউন্ডের ভৌলুম টা বাড়িয়ে দিলাম | ঘরের এসি চালিয়ে দিলাম আর ঘরের জানলাদরজা সব বন্ধ করে দিলাম | শান্তি কে দেকলাম সে যেন একটু একটু জোরে জোরেনিস্সাস ফেলছিল | যাইহোকআমি আর দেরী না করে শান্তি কে এক টানে আমারকলে নিয়ে এসে বসালাম | শান্তি কিছুই বললো না আমাকে | আমি আস্তে আস্তেকরে তার শাড়িটার উপর দিয়ে তার বুকে হাত দিলাম আর শান্তির ব্রেস্ট দুইটাটিপতে শুরু করলাম | শান্তির ব্রেস্ট দুইটা বেশ টাইট ছিল | শান্তিকে দেকলাম সেওযেন বেশ মজা পেতে শুর করলো | এদিকে আমার ধন বাবা শক্ত হয়ে লাফা লাফিকরতে লাগলো | শান্তি দেখি তার হাত দিয়ে আমার পাজামার উপর দিয়ে আমারধনটা ধরে কচ্লাচ্ছিল | আমি এইবার শান্তিকে দাড় করিয়ে তার পরনের শাড়িটাটান দিয়ে খুলে ফেললাম এরপর একে একে তার ব্লাউসতার ব্রা এবং সব শেষেতার পেটিকোটা খুলে ফ্লোরে ফেলে দিলাম | শান্তি আমকে কোনো বাধা দিল না |আমি এই প্রথম একটা আস্ত নাকেড যুবতী মেয়েকে আমার সামনে দাড়িয়ে থাকতেদেকলাম | শান্তির দেহ খানা একটা জিনিষ বটে | তার ব্রেস্ট দুইটা একেক টাকমলা লেবুর মত আর খাড়া খাড়া | শান্তির একটা হাত দিয়ে তার নাভীর নীচেতল পেটের কাছে তার ভোদাটা ঢেকে রাখলো | আমার মনে হলো যেন ইন্টারনেটথেকে এসে একটা টিন এইজ সুন্ধরী মেয়ে আমার সামনে দাড়িয়ে আছে | আমি আরথাকতে না পেরে শান্তি কে জড়িয়ে ধরলাম আর পাগলের মত তার ব্রেস্ট-,নাভিতেঠোটেগালেগলায়উরুতে চুমো দিতে দিতে কামর বসিয়ে দিতেলাগলাম | শান্তি আমার পাজামা আর টিশার্ট নিজ হাতে খুলে নিলো | এখন আমরাদুইজনেই একদম নাকেড …. আমি শান্তি কে পাজাকলা করে তুলে নিয়ে আমারবিছানায় নিয়ে গেলাম | শান্তি আমার ধনটা নিয়ে চুমো খেয়ে বললো ভাইয়া আপনিএকদম বোকা এই কাজটা করার জন্য আমি আপনাকে কত দিন ধরে ইংগিত দিয়েআসতেছিলাম  কিন্তু আপনি কখনো তা বুজতে পারেন নাই |আমি তখন শান্তির ব্রেস্টগুলি পাগলের মত করে চুষে দিতেছিলাম আর সাথে সাথে জোরে জোরে টিপছিলাম |এইভাবে কিছুক্ষন চলার পর শান্তি তার পা দুইটা ফাক করে আমার শক্ত বারাটাতার ভোদার মুখে সেট করে আমাকে বললোনেন ভাইয়া আস্তে আস্তে ঠেলা দেন |কিসের  আস্তে আমি জোরে এক ঠাপে আমার . ইঞ্চির বারাটা শান্তির ভোদায়পুরাটা ঠুকিয়ে দিলাম | শান্তি বেথ্যা পেয়ে মাগো মাগো করে উঠলো | আমি তাইআস্তে আস্তে কমর উঠা নামা করতে লাগলাম | কিন্ত শান্তি আমাকে বললো ভাইয়া,আরো জোরে জোরে ঠাপ দেন | এই কথা শুনে আমিও একটার পর একটা রাম ঠাপদিতে লাগলাম | শান্তি সুখের চটে তার মুখ দিয়ে আহঃ .. আঃ ….আঃ… উমমমউহঃ… ইশঃইত্যাদি শব্দ করতে করতে আমাকে বলেভাইয়া আপনি একটা বেটারবেটা ইশঃ কেন যে আপনি আগে আমরে চুদেন নাই | আপনি আমারে চুইদা আমারভোদা ফাটায় দেন আজকে |  আহঃ .. আঃ ….আঃ… উমমম… উহঃ… ইশঃআমিঠোট দিয়ে শান্তির ঠোট চুষে দিতে লাগলাম মাঝে মাঝে শান্তির দুধ দুইটাও কামড়েদিতে লাগলাম | এইভাবে - মিনিট রাম চুদার পর শান্তির তার গুদের জল আরধরে রাখতে না পেরে ছেড়ে দিল আর আমিও আমার মাল শান্তির ভোদায় ঢেলে দিয়েশান্তির শরীরের উপর সুয়ে পরলাম | এইভাবে আমরা দুই জন ১০ মিনিট শুয়েথাকলাম |শান্তি উঠে আমার নেতিয়ে পরা ধনটা হাতে নিয়ে চুমো খেলো তারপর মুখে নিয়েচুষতে শুরু করলো তার এই চুষার ফলে আমার নেতিয়ে পরা লেওরাটা আবার যেনজেগে উঠতে শুরু করলো | এইভাবে কিছুক্ষন করার পর শান্তি উঠে বাথরুমে গুছলকরতে গেল আর যাবার সময় আমাকে হাত দিয়ে ইশারা দিয়ে গেল | আমি তারইশারায় সায় দিয়ে উঠে শান্তির সাথে গুছলে ঢুকলাম |  গুছল করার সময়শাওয়ারের নীচে আমি আবার শান্তিকে পিছন থেকে দাড়িয়ে দাড়িয়ে চুদলাম | গুছলশেষে দুই জন আবার যার যার মতো নিজেদের কাজে চলে গেলাম | এইদিনের পরথেকে যখনি একটা থাকতাম আমি আর শান্তি প্রায়ই চোদা চুদি করতাম যতদিন সেআমাদের বাসায় ছিল | তারপর একদিন শান্তি তার মার সাথে দেশে চলে গেলোকারণ তার বিয়ে ঠিক হয়েছে | তবে যাওয়ার সময় শান্তির মা একটা নতুন কাজেরমেয়ে দিয়ে গেলো নাম তার আলেয়া…….

No comments:

Post a Comment